রাতের অন্ধকারে এমপি হয়েছো, আমরাই তো সহযোগিতা করেছি: কমলকে বললেন জুয়েল!

দেশ রুপান্তর :

কক্সবাজার ৩ (সদর, রামু ও ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে রাতের আধারের এমপি অ্যাখায়িত করে কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল বলেছেন, একবারও সুস্ঠুভাবে নির্বাচিত হতে পারনি। প্রথমবার বিএনপির কাছে হেরেছো।

পরেরবার বিকাশে আর তার পরের রাতের অন্ধকারে এমপি হয়েছো, আমরাই তো সহযোগিতা করেছি। এতো ভয় কিসের, রাতের অন্ধকারে আর এমপি হওয়ার সুযোগ নেই।

বুধবার (৩ জানুয়ারি) রাত ৮টার দিকে ঈদগাঁও এলাকায় স্বতন্ত্র প্রার্থী মিজান সাঈদের পথ সভায় তিনি এসব কথা বলেন।

এমপি কমলের আন্ডার…. খুলে কক্সবাজার নিয়ে যাওয়া হবে জানিয়ে উপজেলা চেয়ারম্যান জুয়েল আরও বলেন, মাস্তানি করতে চাইলে কক্সবাজার শহরে আসো। নিজের ঘরের সামনে কিসের মাস্তানি? এসব মাস্তানি আবার করলে আন্ডার…. খুলে কক্সবাজারে নিয়ে যাব।

কক্সবাজার নিয়ে এমপি কমলের হাত-পা ভেঙে রামু পাঠিয়ে দেওয়া হবে এমন হুংকার দিয়ে তিনি আরও বলেন, আমাদের প্রচারণায় অংশ নেওয়ায় এমপি নিজেই দাঁড়িয়ে বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের (জোয়ারিয়ারনালার চেয়ারম্যন প্রিন্ ) ওপর হামলা ও গুলি করে। ভবিষ্যতে এমন করলে পরিণতি খারাপ হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা সভায় আরও উপস্থিত ছিলেন রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব ও স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টান মিজানসহ সাধারণ ভোটাররা।